আশিকুর রহমান আদনান, জবি প্রতিনিধিঃ আগামী এক বছরের জন্য ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কমিটিতে সভাপতি আবু ইমাম গাজ্জালী ও সাধারণ সম্পাদক মশিউর রহমান আদি দায়িত্ব পান। গত ১২ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের, জবি এর পুনর্মিলনী ও সাধারণ সভায় আংশিক কমিটি দেওয়া হয় এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়।

উক্ত পুনর্মিলনী ও সাধারণ সভায় উপস্থিত ছিলেন মোঃ হানিফ, মোঃ জাহাঙ্গীর আলম, তানভীর রহমান খান,তানজিলা শিমু, রুহুল আমিন, জহির রায়হান আগুন, পরাগ হোসাইন, আকিব বিন বারী, মেহেদি হাসান শুভ, ফজলে রাব্বী সহ ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের আরো নেতৃবৃন্দ। সাধারণ সভায় সিনিয়র উপদেষ্টাগনের মতামতের ভিত্তিতে উক্ত কমিটি প্রদান করা হয়।

সভাপতি আবু ইমাম গাজ্জালী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান আদি পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। সভাপতি আবু ইমাম গাজ্জালী দায়িত্ব পেয়ে বলেন,

আমরা ময়মনসিংহ জেলা হতে আগত সকল শিক্ষার্থী যাতে কোন ধরনের সমস্যায় না পড়ে এটাকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে কাজ করব। কাধে কাধ মিলিয়ে সকলের সহযোগিতার মাধ্যামে একটি সুন্দর ও আদর্শিক সংগঠন হিসাবে সবার কাছে উপস্থাপন করায় আমাদের মূল লক্ষ্য।

 

কলমকথা/বিসুলতানা